ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাইম আল হাসান পারভেজ নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর-রামগতি সড়কের সুতারগোপ্টা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নাইম লক্ষ্মীপুর সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ও সদর উপজেলার জকসিন বাজার এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে।

 

আহতরা হলেন- নাইমের বন্ধু আসিফ, অটোরিকশার যাত্রী রাসেল ও সাগর। এরমধ্যে আসিফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় নাইম তার বন্ধু আসিফকে নিয়ে মোটরসাইকেলে করে কমলনগরের মতিরহাট মেঘনা তীরে ঘুরতে যাচ্ছিলেন। পথে সুতারগোপ্টা এলাকায় এলে হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নাইম, আসিফ ও অটোরিকশার দুই যাত্রী আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক নাইমকে মৃত ঘোষণা করেন।  

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় নাইম নামে একজন নিহত হয়েছেন। আহত দুইজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া গুরুতর আহত আসিফ নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa