ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে তরুণ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে তরুণ আটক

যশোর: যশোরের মণিরামপুরে আপন চাচাতো (১৩) বোনকে ধর্ষণের অভিযোগে সাহানুর গাজী (১৭) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।

মণিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বাংলানিউজকে জানান, শুক্রবার (২৯ নভেম্বর) ভিকটিম আদালতে জবানবন্দি দিয়েছে। এছাড়াও মেডিক্যাল চেকআপের জন্য তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের নোয়ালী গ্রাম থেকে সাহানুরকে আটক করা হয়। সে নওয়াপাড়ায় একটি বিস্কুট কারখানার শ্রমিক।

ভিকটিমের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর সন্ধ্যার আগে বাড়ির পাশে কপোতাক্ষ পাড়ে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে সাহানুর। প্রতিবেশী এক নারী তা দেখে ফেললে বিষয়টি এলাকায় জানাজানি হয়। পরে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলে। কিন্তু সাহানুরের পরিবার সমঝোতায় আসেনি।

ভিকটিমের পরিবারের অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে মেয়েটিকে ধর্ষণ করে আসছিল সাহানুর। এক সপ্তাহ আগ থেকে মেয়েটি খেতে পারছিল না। তখন সে গর্ভবতী বলে পরিবারের সন্দেহ হয়। পরে চাপাচাপি করলে মেয়েটি সবকিছু স্বীকার করে। বিষয়টি নিয়ে একাধিকবার এলাকায় শালিসে বসা হয়। কিন্তু সাহানুর মেয়েটিকে বিয়ে করতে রাজি না হয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর আতিকুর রহমান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার দুপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে ভাইপোর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন প্রতিবন্ধী বাবা। পরে সন্ধ্যায় পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে থানায় আনে। রাতেই এ ঘটনায় থানায় মামলা করেন মেয়েটির বাবা। এছাড়াও রাতেই সাহানুরকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
ইউজি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।