bangla news

লক্ষ্মীপুরে জেলে অপহরণ, অস্ত্রসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৯ ৪:২৩:২৭ এএম
আটক তিনজন। ছবি: বাংলানিউজ

আটক তিনজন। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর পাঁচ জেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায়কালে তিন জলদস্যুকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাত ৯ টার দিকে মজুচৌধুরীর হাট নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ অচিন্ত কুমার দেবনাথ সদর মডেল থানায় এ মামলা দায়ের করেন।

আটক তিনজন হচ্ছেন- ভোলার চরজঙ্গলা এলাকার হানিফ মিয়ার ছেলে কামাল, রায়পুর উপজেলার চর কাচিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাকির হোসেন ও ছায়েদ মিয়ার ছেলে শিপন।

জানা গেছে, বৃহস্পতিবার সাড়ে ৭ টার দিকে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের মেঘনা নদীর দ্বীপ চরমেঘাতে ৫ জেলেকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে ওই দস্যুরা। 

খবর পেয়ে টহল পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে জেলেদের উদ্ধার ও জলদস্যুদের হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি দা, দুইটি লাইট, একটি দড়ি, চারটি কিরিচ, একটি লাঠি ও একটি হ্যাজাক লাইট জব্দ করা হয়। 

উদ্ধার হওয়া জেলেরা হলেন- ভোলার দৌলতখাঁ উপজেলার মিজির হাট গ্রামের জামাল হোসেন, ভবানিপুর গ্রামের নীরব মাঝি, তজুমুদ্দিন উপজেলার সোনাপুর গ্রামের মিজান মাঝি, দেওয়ানপুর গ্রামের অহিদ উল্ল্যা ও ভোলাইকান্দি গ্রামের মিরাজ মাঝি।

মজুচৌধুরীর হাট নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ অচিন্ত কুমার দেবনাথ জানান, জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায় করা হচ্ছে খবর পেয়ে অভিযান চালানো হয়৷ এতে হাতেনাতে দেশীয় অস্ত্রসহ ৩ জলদস্যুকে আটক করা হয়েছে।  

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, জলদস্যুদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের শুক্রবার (২৯ নভেম্বর) সকালে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ০৪২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
এসআর/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-29 04:23:27