ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
বরিশালে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বরিশাল: বরিশালে সাংবাদিক এইচ এম হেলালের বিরুদ্ধে এক মাদকবিক্রেতার মামলা দায়ের ও বরিশাল আদালত প্রাঙ্গণে তিন সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদকদের সংগঠন নিউজ এডিটরস কাউন্সিল।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকেলে নগরের অশ্বিনী কুমার হল চত্বরে আয়োজিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সৈয়দ মেহেদী হাসান।  

সভায় আরও বক্তব্য রাখেন একাত্তর টিভির বরিশাল প্রতিনিধি বিধান সরকার, নিউজ এডিটরস কাউন্সিলের সহ-সভাপতি এম কে রানা, কোর্ট রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ফাহিম ফিরোজ প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন, সংবাদ প্রকাশের জেরে আমাদের সহকর্মী এইচ এম হেলালের নামে মামলা দায়ের করা হয়েছে। শুধু মামলা করেই ক্ষান্ত হয়নি, আদালত চত্বরের মত নিরাপদ একটি স্থানে তিনজন সাংবাদিককে বেপরোয়া মারধর করা হয়েছে।

বক্তারা আরও বলেন, অনতিবিলম্বে সাংবাদিক হেলালের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে আদালত চত্বরে সাংবাদিকের উপর হামলাকারীদের বিরুদ্ধে যদি দ্রুত কোনো ব্যবস্থা গ্রহণ না করা হয়, তবে সাংবাদিকদের স্বার্থে সামনে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।