ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
ফেনীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১

ফেনী: ফেনীর ফতেহপুরে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে বেলাল হোসেন (২৬) নামে এক পিকআপচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, বিকেলে ফতেহপুরে দাঁড়ানো অবস্থায় একটি ট্রাকের পেছনে একটি পিকআপ ভ্যান জোরে ধাক্কা দেয়।

এতে পিকআপের চালক বেলাল, হেলপার আবুল কালাম (২০) ও চালকের ভাই মো. আবুল কালাম (৩০) গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে চালক বেলালের মৃত্যু হয়।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শহিদুল্লাহ জানান, নিহত বেলালের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরও জানান, হেলপার কালামের দুই হাত ও মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপে থাকা চালকের ভাই কালাম ফেনী জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।