ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুলাউড়ায় ৩ ব্যবসাপ্রতিষ্ঠানে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
কুলাউড়ায় ৩ ব্যবসাপ্রতিষ্ঠানে জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করার অপরাধে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় তিন ব্যবসাপ্রতিষ্ঠানে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় ওই ব্যবসাপ্রতিষ্ঠানে এ জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে এ অভিযানের সহযোগিতা করেন কুলাউড়া থানার পুলিশের সদস্যরা।

অভিযানকালে উপজেলার মুরইছড়াবাজার, হায়দরগঞ্জবাজার, রবিরবাজার ও তার আশপাশের এলাকার তিনটি প্রতিষ্ঠানকে চার হাজার পাঁচশ টাকা জরিমানা করা। এদের মধ্যে মুরইছড়া বাজারে অবস্থিত জননী ফার্মেসিকে দুই হাজার, বিসমিল্লাহ ভেরাইটিজ স্টোরকে এক হাজার ৫শ, হায়দরগঞ্জ বাজারে অবস্থিত মা ভেরাইটিজ স্টোরকে এক হাজার টাকা জারিমানা করা হয়।

বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন বলেন, এ অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি ও নির্দিষ্ট তাপমাত্রায় ওষুধ সংরক্ষণ না করা, মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য ও প্রসাধনী বিক্রি করাসহ বিভিন্ন অপরাধে ওই তিন প্রতিষ্ঠানে এ জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad