ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তৃতীয় বিশ্বযুদ্ধ হতে পারে বিশুদ্ধ পানির জন্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
তৃতীয় বিশ্বযুদ্ধ হতে পারে বিশুদ্ধ পানির জন্য

নরসিংদী: ঢাকা বিভাগীয় কমিশনার জয়নুুল বারী বলেছেন, ভবিষ্যতে বিশুদ্ধ পানির জন্য তৃতীয় বিশ্বযুদ্ধ হতে পারে। সেজন্য বাংলাদেশ সরকার বিশুদ্ধ পানি ব্যবস্থা রাখার জন্য রূপ রেখা তৈরি করে রেখেছে। এর অংশ হিসেবে পানি উন্নয়ন বোর্ড নদী খননসহ বিভিন্ন কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। 

বুধবার (২৭ নভেম্বর) বিকেলে নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ড্রিম হলিডে পার্কে সরকারের উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরে মিট দ্যা প্রেসে বিফিংয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিশ্বের কোনো দেশে বাংলাদেশ সরকারের মতো এতো শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণের নজির নেই।

কিন্তু আমাদের সরকার বছরের শুরুতেই শিক্ষার্থীদের মধ্যে বই পৌঁছে দিচ্ছে। আগামীতে বইয়ের সঙ্গে পোশাকের জন্য অর্থ দেওয়া হবে।  

এসময় তিনি সরকারের উন্নয়ন যাত্রায় অংশ নেওয়ায় জেলা প্রশাসনের ভূয়সী প্রশংসা করেন।

নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস, জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি আফসানা বারী, শিবপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ন কবির, মনোহরদী উপজেলার ইউএনও সাফিয়া আক্তার শিমু, বেলাবো উপজেলার ইউএনও শামিমা শরমিন, সদর উপজেলা সহকারী ভূমি কমিশনার শাহ আলম মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।