ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের ১৪ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, ২৮ নভেম্বর ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের ১৪ বছর কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় দুই মাদককারবারীর ১৪ বছর করে কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। 

বুধবার (২৭ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী আসামিদের অনুপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- রাজশাহী মহানগরীর মতিহার থানার চর খিদিরপুর মহল্লার এমরান আলীর ছেলে আক্কাস আলী (৪৫) ও রাজপাড়া থানার কাজিহাটা মহল্লার মৃত সাজাহান আলীর ছেলে ডলার (৩৫)।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমান আরা জানান, ২০১৪ সালের ১১ অক্টোবর রাত প্রায় দেড়টার দিকে রহনপুর-নাচোলগামী রাস্তায় একটি প্রাইভেটকার থামানোর নির্দেশনা দেওয়া হলে চালক গাড়িটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ গাড়িটি ধাওয়া করে। পরে ওই প্রাইভেটকার তল্লাশি করে তিনটি বস্তায় ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। পরে ওই প্রাইভেটকারের মালিকের নাম পাওয়ার পর আসামি সনাক্ত করা হয়। এ ঘটনায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনিরুল ইসলাম বাদি হয়ে নাচোল থানায় আক্কাস আলী ও ডলারকে আসামি করে মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম ২০১৫ সালের ৩০ সেপ্টেম্বর তাদের অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সাক্ষ্য প্রমাণাদী শেষে বিচারক বুধবার বিকেল ৩টার দিকে আসামিদের অনুপস্থিতিতে এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa