ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ এসপি ফাতিহা ইয়াসমিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ এসপি ফাতিহা ইয়াসমিন ক্রেস্ট গ্রহণ করছেন এসপি ফাতিহা ইয়াসমিন। ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: আদালতে সর্বাধিক স্বাক্ষী হাজির করা ও জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে বিশেষ অবদান রাখায় ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) ফাতিহা ইয়াসমিন বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে মাসিক অপরাধ পার্যালোচনা সভায় ফাতিহা ইয়াসমিনের হাতে শ্রেষ্ঠ পুলিশ সুপারের ক্রেস্ট তুলে দেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

সভা সূত্র জানায়, গত অক্টোবরে আদালতে সর্বাধিক স্বাক্ষী হাজির করা ও ঝালকাঠি জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় ফাতিহা ইয়াসমিন চলতি বছরের অক্টোবর মাসের শ্রেষ্ঠ পুলিশ সুপার মনোনীত হন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঝালকাঠিতে যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, লেখাপড়া ফাঁকি দিয়ে রাতে পার্ক ও বিভিন্ন স্থানে আড্ডা দেওয়া শিক্ষার্থীদের বুঝিয়ে বাড়ি পাঠানো, দস্যুদের হাত থেকে সাধারণ মানুষের জমি উদ্ধার, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা ও জনসচেতনতামূলক কার্যক্রমসহ বিভিন্ন কাজের জন্য প্রশংসিত হন।

বুধবার (২৭ নভেম্বর) ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, এই অর্জন শুধু আমার একার নয়। ঝালকাঠি জেলার প্রতিটি পুলিশ সদস্য এ সফলতার অংশীদার। ঝালকাঠি জেলার সব পুলিশ সদস্য আরও উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।