ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিরামপুরে ফেনসিডিলসহ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
বিরামপুরে ফেনসিডিলসহ বিক্রেতা আটক জব্দকৃত ফেনসিডিল ও আটক মোকারম হোসেন। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলায় অভিযান চালিয়ে এক হাজার দুই বোতল ভারতীয় ফেনসিডিলসহ মো. মোকারম হোসেন (২২) নামে এক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

বুধবার (২৭ নভেম্বর) ভোরে উপজেলার মির্জাপুর মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মোকারম হোসেন জেলার হাকিমপুর উপজেলার নওদপাড়ার জয়মুদ্দিনের ছেলে।

 

সকাল ৯টায় র‌্যাব-১৩ দিনাজপুর সিপিপি-১ ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে কোম্পানি অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন এ তথ্য জানান।  

তিনি জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল বিরামপুর উপজেলার মির্জাপুর মোড়ে অভিযান চালিয়ে এক হাজার দুই বোতল ফেনসিডিলসহ মোকারম হোসেনকে আটক করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, ফেনসিডিলগুলো সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে অধিক লাভের আশায় ঢাকায় পাঠানোর উদ্দেশে ঘটনাস্থলে একত্র করেছিলেন।  

র‌্যাবের নায়েব সুবেদার আব্দুস সালাম বাদী হয়ে দিনাজপুর কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময় ১১০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ