ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খানজাহানের (রহ.) দীঘি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
খানজাহানের (রহ.) দীঘি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

বাগেরহাট: বাগেরহাটে খানজাহান (রহ.) আলী মাজারের দীঘি থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের (৮০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে দীঘির পূর্ব পাশের ঘাট সংলগ্ন পানির ভেতর থেকে বাগেরহাট মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে জানা গেছে তিনি মাজার দেখতে এসেছিলেন।

তার বাড়ি মোরেলগঞ্জ উপজেলায়। এর চেয়ে বিস্তারিত জানতে পারেনি পুলিশ।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফকির পান্নু মিয়া বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরনে লুঙ্গি ও গায়ে পাঞ্জাবি ছিল। তার মুখে দাড়ি এবং কপালে নামাজ পড়ার দাগ রয়েছে। বৃদ্ধের ব্যবহৃত একটি ছোট টর্চ লাইট ও বেতের লাঠি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ফজরের নামাজ পড়ার জন্য ওজু করতে তিনি ওই ঘাটে নেমেছিলেন।

ওসি আরও বলেন, গতকাল টুরিস্ট পুলিশের এক সদস্য ওই বৃদ্ধকে জিজ্ঞাসা করেছিল কোথায় বাড়ি, তখন বৃদ্ধ বলেছিল মোরেলগঞ্জ। আমরা মোরেলগঞ্জ থানার ওসিসহ দেশের সব থানায় তথ্য পাঠিয়ে দিয়েছি। যদি তার পরিচয় না পাওয়া যায় তাহলে আমরা আঞ্জুমান মুফিদুল ইসলামের মাধ্যমে দাফন সম্পন্ন করব।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।