ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে পুলিশের সোর্সকে পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
খিলগাঁওয়ে পুলিশের সোর্সকে পিটিয়ে হত্যা

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় মুরাদ (৩৫) নামে পুলিশের এক সোর্সকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) ভোর ৫টার দিকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুরাদের মৃত্যু হয়।

এর আগে সোমবার (২৫ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে মেরাদিয়ার আইসক্রিম ফ্যাক্টরির গলির মক্কা টাওয়ারের সামনে তাকে দুর্বৃত্তরা পিটিয়ে আহত করেন।

মৃত মুরাদের বাবার নাম আনোয়ার হোসেন, তিনি থাকেতন মেরাদিয়া এলাকায়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বাংলানিউজকে জানান, পূর্ব শত্রুতার জেরে সোমবার রাত সাড়ে ১১টার দিকে মেরাদিয়ার আইসক্রিম ফ্যাক্টরির গলির মক্কা টাওয়ারের সামনে মুরাদকে দুর্বৃত্তরা পিটিয়ে আহত করলে তিনি ওই অবস্থায় বাসায় চলে যান। মধ্যরাতে বাসায় তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে উদ্ধার করে ওই হাসাপতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটক তিনজন হলেন- সোহেল, মিন্টু ও মিলন। বাকিদের আটকে চেষ্টা চলছে। বিস্তারিত জানতে কাজ করছে পুলিশ।

ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ