ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লরি থেকে গরম পিচ পড়ে মোটরসাইকেলের ৩ আরোহী দগ্ধ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
লরি থেকে গরম পিচ পড়ে মোটরসাইকেলের ৩ আরোহী দগ্ধ

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোলে চলন্ত অবস্থায় ঢাকনাবিহীন একটি ট্যাংক লরি থেকে গরম পিচ পড়ে মোটরসাইকেলের তিন আরোহী দগ্ধ হয়েছেন।

সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বেনাপোল পৌর এলাকার যশোর-বেনাপোল মহাসড়কের তালশারী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের বাবু মেম্বারের ছেলে সাকিব (২৩), একই গ্রামের চাঁদ মিয়ার ছেলে মিরাজ বিশ্বাস (২৫) ও নামাজ গ্রামের কামরুল ইসলামের ছেলে রাব্বি (২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় ওই তিন যুবক মোটরসাইকেলে করে শার্শা থেকে বেনাপোলের দিকে আসছিলেন। পথে তালশারী এলাকায় নাভারন থেকে ছেড়ে আসা মোজাহার কোম্পানির ঢাকনা খোলা ট্যাংক লরি থেকে গরম পিচ পড়ে পেছনে থাকা মোটরসাইকেলের ওই তিনজন দগ্ধ হন। ট্যাংক লরিটি রাস্তা সংস্কারের পিচ বহন করছিল। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে বেনাপোল সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে নিয়ে যায়। স্থানীয়রা ট্যাংক লরিটি আটক করলেও চালক পালিয়ে যায়।

ওই ডায়াগনস্টিক সেন্টারের ডা. মিন্টু রহমান (আরএমপি) বাংলানিউজকে জানান, গরম পিচ পড়ে দগ্ধ তিন জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে শাকিব ও রাব্বির অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যার হাসপাতালে পাঠানো হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বাংলানিউজকে জানান, এ দুর্ঘটনার বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।