bangla news

চুয়াডাঙ্গায় হত্যা মামলায় চাচার যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৫ ৯:০০:৩২ পিএম
দণ্ডপ্রাপ্ত আলম বিশ্বাস। ছবি: বাংলানিউজ

দণ্ডপ্রাপ্ত আলম বিশ্বাস। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ভাতিজাকে হত্যা মামলায় আলম বিশ্বাস (৫০) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। 

সোমবার (২৫ নভেম্বর)বিকেলে চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহা. রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন। 

দণ্ডপ্রাপ্ত আলম বিশ্বাস দামুড়হুদা উপজেলার রঘুনাথপুর গ্রামের বাসিন্দা। এছাড়া অপর দুই আসামি ডালিম বিশ্বাস ও আরিফ হোসেনের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়। 

মামলার বিবরণে জানা গেছে, ২০১৪ সালের ৪ এপ্রিল সকালে গাঁজা সেবন নিয়ে বিরোধের জেরে দামুড়হুদা উপজেলার রঘুনাথপুর গ্রামের আলম বিশ্বাস ও তার ভাই আব্দুল রাজ্জাকের পরিবারে বিরোধ দেখা দেয়। একপর্যায়ে দুই পরিবার রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আব্দুল রাজ্জাকের মেজ ছেলে শাহিন বিশ্বাস ধারলো অস্ত্রের আঘাতে খুন হন। 

এ ঘটনায় আব্দুল রাজ্জাক বাদী হয়ে ভাই আলম বিশ্বাস, তার ছেলে ডালিম বিশ্বাস ও প্রতিবেশী আরিফ হোসেনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। 

দামুড়হুদা থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) আবু জাহের ভূঁইয়া তদন্ত শেষে তিন জন আসামিকেই অভিযুক্ত করে ২০১৫ সালের ২৪ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দেন। 

আদালত ২৪ জন সাক্ষীর মধ্যে ১৯ জনের সাক্ষ্যগ্রহণ করেন। এতে অভিযোগ প্রমাণিত হওয়ায় আলম বিশ্বাসকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দেন। বাকিদের খালাস দেওয়া হয়। 

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যাবজ্জীবন চুয়াডাঙ্গা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-25 21:00:32