ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ৫ হাজার পিস ইয়াবাসহ বাসচালক ও সুপারভাইজার আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
ফেনীতে ৫ হাজার পিস ইয়াবাসহ বাসচালক ও সুপারভাইজার আটক

ফেনী: ফেনী জেলার সদর থানার মহিপাল এলাকায় এক অভিযানে পাঁচ হাজার একশ ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-৭।

সোমবার (২৫ নভেম্বর) র‌্যাব-৭ ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

আটকরা হলেন, বাসচালক মো. এরশাদ (৪০) ও সুপারভাইজার মো. শাহাজান (৩৬)।

জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব-৭ যাত্রীবাহী এক বাসে চট্টগ্রাম থেকে ঢাকায় বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবেলেট পাচার হওয়ার কথা জানতে পারে।

সংবাদের ভিত্তিতে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে র‌্যাবের একটি অভিযানিক দল ফেনীর মহিপাল এলাকায় ওভারব্রিজের নিচে স্টার লাইন কাউন্টারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়া একটি বাসকে তল্লাশির জন্য থামার সংকেত দিলে বাসচালক গাড়ি না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট দ্রুত পার হয়ে পালাবার চেষ্টা করেন।

পরে র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে বাসটি থামিয়ে বাসচালক এরশাদ ও সুপারভাইজার শাহাজানকে আটক করেন।

পরে আটকদের জিজ্ঞাসাবাদ করে বাসের ড্রাইভিং সিটের নিচে লুকানো পাঁচ হাজার একশ ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একইসঙ্গে বাসটিকে র‌্যাব জব্দ করে।

র‌্যাব আরও জানায়, আটক বাসচালক ও সুপারভাইজার তাদের পেশার আড়ালে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর সঙ্গে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধার ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২৫ লাখ ৭০ হাজার টাকা।  

র‌্যাব জানায়, জব্দ ইয়াবা ও বাসসহ আটকদের ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
এসএইচডি/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।