ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ডাকাত সেজে দারোয়ানকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
না’গঞ্জে ডাকাত সেজে দারোয়ানকে হত্যা নিহত ইমতিয়াজ হোসেন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক প্রবাসীর বাড়িতে ডাকাত সেজে ঢুকে দারোয়ানকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে বাড়ি থেকে কিছু লুট হয়নি বলে জানিয়েছেন বাড়ির মালিকের স্ত্রী।

সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় হাউজিং এলাকায় আরব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।  

নিহত দারোয়ানের নাম ইমতিয়াজ হোসেন (৬০)।

তিনি হাউজিং এলাকার আব্দুল লতিফের ছেলে।

ইমতিয়াজের ছেলে রমজান জানান, তিন-চারজন লোক প্রথমে বাড়িভাড়া নেবে বলে ভেতরে প্রবেশ করে। পরে ইমতিয়াজ হোসেনকে বেঁধে বেদম প্রহার করে বাড়ির ভেতরে প্রবেশ করে এবং বাড়িওয়ালার স্ত্রী ও ছেলেকে বেঁধেও মারধর করে। পরে, গুরুতর আহত ইমতিয়াজকে উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, বাড়ির মালিক আরব আলী বিদেশে থাকেন। ভবনটি ছয় তলা। সকালে ভাড়াটিয়া সেজে এসেছিল ডাকাতরা। দ্বিতীয়বার ফের বিকেলে বোরকা পরে এসে বাসার দারোয়ানকে বাথরুমে আটকে রাখে। মাথায় আঘাত করলে গুরুতর আহত হন তিনি। পরে তাকে হাসপাতালে নেওয়ার সময় মারা যান তিনি। ঘটনার সময় বাড়িতে মাসহ ছোট এক শিশু ছিল।

বাড়ির মালিকের স্ত্রী লাভলী আক্তার (৩৫) বলেন, দারোয়ানকে মাথায় আঘাতের পর একটি ইনজেকশন দেয় ডাকাতরা। তারপর আর তিনি কিছু বলতে পারেনি। তবে বাসা থেকে কোনো কিছু খোয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।