ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড্ডায় স্কুলছাত্রীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
বাড্ডায় স্কুলছাত্রীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডায় গলায় ফাঁস দিয়ে ক্যাথরিনা রায় (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। 

সোমবার (২৫ নভেম্বর) বিকেলে সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

ক্যাথরিনা গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বানিয়ারচর গ্রামের তপন রায়ের মেয়ে। বর্তমানে সে পরিবারের সঙ্গে উত্তর বাড্ডার সাতারকুল রোডের একটি সাততলা বাড়ির ছয়তলায় থাকতো এবং স্থানীয় মনপুরা স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ছিল।

নিহত ক্যাথরিনার চাচা রিপন রায় জানান, খবর পেয়ে তাদের বাসায় গিয়ে অচেতন অবস্থা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মা মিলি রায়ের কাজ থেকে জানতে পারি, ক্যাথরিনা আত্মহত্যা করেছে।  

কি কারণে ক্যাথরিনা আত্মহত্যা করেছে, তা পরিবারের সদস্যরা জানাতে পারেনি।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। এছাড়া বিষয়টি বাড্ডা থানায় অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।