bangla news

কুষ্টিয়ায় স্বামী-স্ত্রীসহ ৫ জনের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৫ ৬:৫৭:৩২ পিএম
দণ্ডপ্রাপ্তরা। ছবি: বাংলানিউজ

দণ্ডপ্রাপ্তরা। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ায় মানবপাচার মামলায় স্বামী-স্ত্রীসহ পাঁচ জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫ লাখ টাকা জরিমানা করেছেন আদালত। 

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এক আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-সদর উপজেলার বটতৈল গ্রামের আকমল হোসেনের ছেলে সালাম ওরফে ডাগু, তার ভাই কানু শেখ, একই এলাকার মৃত সাজাহান ফকিরের ছেলে কুরবান আলী ফকির ও কুরবান আলীর স্ত্রী মিনুরা খাতুন এবং তাদের ছেলে পলাতক মিজান।

কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের ভারপ্রাপ্ত পিপি অ্যাডভোকেট সাইফুল ইসলাম বাপ্পী জানান, ২০১৬ সালের ৯ সেপ্টেম্বর দুপুরে আসামিরা যোগসাজশে পাচারের উদ্দেশে সদর উপজেলার সোনাডাঙ্গা গ্রামের শফি শেখের ছেলে আজিজুল হককে মালয়েশিয়া পাঠানোর কথা বলে বাড়ি থেকে নিয়ে এসে ভারত হয়ে নেপালে পাঠিয়ে দেয়। সেখানে আটক থাকা অবস্থায় ভিকটিম আজিজুলকে দিয়ে বাড়িতে ফোন করে পাঁচ লাখ টাকা দাবি করে পাচারকারীরা। দাবিকৃত টাকা পরিশোধ করলেও পরে আজিজুলের আর কোনো সন্ধান পায়নি স্বজনরা। 

এ ঘটনায় ওই বছরের ১০ অক্টোবর আজিজুলের বাবা আদালতে নালিশী মামলা করেন। এ মামলায় সাক্ষ্য ও শুনানি শেষে আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় এ রায় দেন আদালত। 

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যাবজ্জীবন কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-25 18:57:32