ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৪দিন পর বালুর নিচ থেকে উদ্ধার হলো শিশুর মরদেহ 

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
৪দিন পর বালুর নিচ থেকে উদ্ধার হলো শিশুর মরদেহ 

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে নিখোঁজ হওয়ার চারদিন পর বালু চাপা দেওয়া অবস্থায় মো. মাহিন (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২৪ নভেম্বর) সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মিরেরবাগ বালুর মাঠ এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার থেকে শিশুটি নিখোঁজ ছিল।

শিশুটির বাবা মো. ইসমাইল বলেন, আমার ছেলে মিরেরবাগ মডেল স্কুলের প্রথম শ্রেণিতে পড়ালেখা করতো। বৃহস্পতিবার বিকেলে খেলতে বের হয়ে সে আর বাসায় ফিরে আসেনি। পরে আমরা অনেক খোঁজাখুজি করে কোথায় না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করি। আজ লোকমুখে শুনতে পাই মিরেরবাগ বালুর মাঠে বালু চাপা দেওয়া এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি শিশুটি আমার ছেলে মাহিন। আমার ছেলেকে কারা মরলো? কেনো মারলো কিছুই বুঝতে পারছি না।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জামান বলেন, লোকমুখে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পরে তার বাবা ঘটনাস্থলে এসে মরদেহ শনাক্ত করেন। ময়নাতদন্তের জন্য মরদেহটি স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ