ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে টানা দুইবার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান রিপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
ফেনীতে টানা দুইবার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান রিপন মো. মজিবুল হক রিপন। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী জেলা পর্যায়ে ইউনিয়ন পরিষদ উন্নয়ন প্রতিবেদন ২০১৭-১৮ সালের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউপির চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন। এবারসহ রিপন চেয়ারম্যান পরপর দুইবার জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। 

এরই অংশ হিসেবে তিনি বিদেশ সফর ও স্থানীয় পর্যায়ে গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে বিভিন্ন প্রশিক্ষণেও অংশ নিয়েছেন। এদিকে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে যুগ্ম ভাবে রিপন ও মতিগঞ্জ ইউপির চেয়ারম্যান মো. রবিউজ্জামান বাবু নির্বাচিত হন।

স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে পাঠানো এক চিঠির মাধ্যমে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন পরিষদকে বিষয়টি অবহিত করা হয়। চিঠিতে বলা হয়, বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে ফাজিলপুর ইউনিয়ন পরিষদ ২০১৭-২০১৮ অর্থ বছরে উন্নয়ন বাজেট ‘ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা’ শীর্ষক থেকে বরাদ্দকৃত দক্ষতা ও কর্ম তৎপরতা মূল্যায়নের ভিত্তিতে জেলা পর্যায়ে প্রতিবেদনে ফেনী জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন ফাজিলপুর ইউনিয়ন পরিষদ ও জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান রিপনকে নির্বাচিত করা হয়েছে।  

শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান রিপন বাংলানিউজকে বলেন, নিজাম হাজারী এমপির সার্বিক সহযোগিতায় দলমত নির্বিশেষে স্বনির্ভর ফাজিলপুর গড়তে ইউপি সদস্যসহ, ইউনিয়নবাসীকে সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।