ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হিজলায় শিশু ধর্ষণের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
হিজলায় শিশু ধর্ষণের ঘটনায় মামলা

বরিশাল: বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের চর নরসিংহপুরে আট বছরে একটি শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

এ ঘটনায় শনিবার (২৩ নভেম্বর) হিজলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই শিশুটিকে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ নভেম্বর) দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, ওই গ্রামের এক দিনমজুরের শিশুকে ধর্ষণের ঘটনায় শনিবার তার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

এজাহারের বরাত দিয়ে ওসি জানান, গত ২২ নভেম্বর সকালে শিশুটি বাড়ির পাশের পানের বরজে কাছ দিয়ে যাচ্ছিল। এ সময় একই গ্রামের ওয়াহেদ মাঝির ছেলে নাসির (৩০) কৌশলে শিশুটিকে পান বরজের মধ্যে নিয়ে যায়। একপর্যায়ে শিশুটির মুখ গামছা দিয়ে বেঁধে ধর্ষণ করা হয়। ধর্ষণের পর শিশুটি বাড়ি ফিরে তার দাদির কাছে ঘটনা খুলে বলে। তাৎক্ষণিক ওই শিশুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।