ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ইডেনের ছাত্রী মিতা হত্যা: আরও একজন আটক

মাহবুব হোসেন সারমাত, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০

গোপালগঞ্জ: গোপালগঞ্জে ইডেন কলেজের ছাত্রী মেধাবী ছাত্রী সাদিয়া নূর মিতা হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রুমান শেখ (২২) নামে এক কলেজ ছাত্রকে আটক করেছে। আটককৃত রুমন শহরের মিয়াপাড়ার জাহাঙ্গীর শেখের ছেলে।



রোববার শহরের স্বর্নপট্টি থেকে পুলিশ তাকে আটক করে।

এর আগে বৃহস্পতিবার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ শহরের মিয়াপাড়া থেকে মিতার চাচাতো ভাই সামসুর রহমান জনি (২৭), আনোয়ার হোসেন মনি (২৮), চাচাত বোন ইসরাত জাহান শ্রাবণী (১৬), প্রতিবেশী মাসুম বিল্লাহ (২৭) ও জসিমুল ইসলাম জগলুলকে ( ২৮) গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের ৩ দিনের রিমান্ডে নিয়ে পুলিশ রোববার থেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

কলেজ ছাত্রী মিতার পিতা মো. লিয়াকত হোসেন মোল্লা বলেন, ‘আতঙ্কে বাসা থেকে ছোট মেয়েকে নিরাপদ স্থানে পাঠিয়ে দিয়েছি। ভয়, আতঙ্ক ও অজানা আশঙ্কার মধ্য দিয়ে আমাদের পরিবারের দিন কাটছে। ’

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আমিনুর রহমান জানান, হত্যা মামলার তদন্তে চলছে। আমরা এ শিগগিরই এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পারব।

উল্লেখ্য, মঙ্গলবার শহরের মিয়াপাড়ার বকুলতলা রোডের বাসার কাছে একটি পুকুর থেকে মিতার লাশ পাওয়া উদ্ধার করা হয়। এ ঘটনায় মিতার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।