ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ৫ কোটি টাকার কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
চাঁদপুরে ৫ কোটি টাকার কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষ্মীরচর বাজারে অভিযান চালিয়ে ৫টি দোকান থেকে ২৫ লাখ ১০ হাজার মিটার অব্যবহৃত (নতুন) নিষিদ্ধ কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড চাঁদপুর।

শনিবার (২৩ নভেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে এইসব কারেন্টজাল জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এ এস এম লুৎফর রহমান।

 

এ সময় কারেন্টজাল ব্যবসার সঙ্গে জড়িত মো. শুক্কুর আলী (২৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তিকে অভিযানে অংশগ্রহনকারী চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ ডালিম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করেন।

কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এ এস এম লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাজারে অভিযান চালানো হয়। রাতে জব্দকৃত নিষিদ্ধ কারেন্টজালগুলো কোস্টগার্ড স্টেশনে এনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

অভিযানের সময় কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার (সিনিয়র চিফ পেটি অফিসার) সৈয়দ দ্বীন ইসলাম, সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মাহবুব রশিদ ও রাজরাজশ্বর ইউনিয়ন ১নং ওয়ার্ড ইউপি সদস্য আলী আহম্মদ বকাউল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৫৫০, নভেম্বর ২৪, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।