ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবালয়ে বাস-ট্রাক মুখোমুখি সংর্ঘষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
শিবালয়ে বাস-ট্রাক মুখোমুখি সংর্ঘষে নিহত ২

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ট্রাক চালকসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শনিবার (২৩ নভেম্বর) দিনগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সাইফুল মোড়ল সাতক্ষীরার তালা উপজেলার শুভাসিনি গ্রামের খোদাবক্স মোড়লের ছেলে ট্রাকচালক সাইফুল মোড়ল (৩০) ও ফরিদপুর সদর উপজেলার চর কমলাপুর গ্রামের মৃত সোবান মিয়ার ছেলে বাসযাত্রী মাসুদ শেখ (২৬)।

আহতদের মধ্যে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঁচজন, মানিকগঞ্জ মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে ছয় জন, শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাতজন এবং ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে দু’জন চিকিৎসাধীন।  এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

বরঙ্গাইল হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ ইয়াসিন উদ-দৌলা বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী সাউথ লাইন পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে খুলনা থেকে ছেড়ে আসা মাছবোঝাই ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকচালক ও বাসের একযাত্রীর মৃত্যু হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নিহত দু’জনের মরদেহ প্রশাসনের অনুমতি সাপেক্ষে তাদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় শিবালয় থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৫১৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯ /আপডেট: ১২১৫ ঘণ্টা
এমএমইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad