ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৮ লাখ টাকার ইয়াবাসহ শ্যামলী বাসের চালক-সুপারভাইজার আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
২৮ লাখ টাকার ইয়াবাসহ শ্যামলী বাসের চালক-সুপারভাইজার আটক

ফেনী: ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। 

শনিবার (২৩ নভেম্বর) বিকেলে শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ইয়াবাসহ বাসটি জব্দ করা হয়। আটকরা শ্যামলী পরিবহনের চালক-সুপারভাইজার।

ফেনীর র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, কতিপয় মাদকবিক্রেতা যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে বিকেলে র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভার সংলগ্ন রাস্তায় বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে তল্লাশির জন্য সংকেত দিলে চালক গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা বাসটিকে ধাওয়া করে বাসের চালক মো. রমজান আলী (৫৫), সুপারভাইজার নয়ন কুমার কর্মকারকে (২৮) আটক করে। পরে তল্লাশি চালিয়ে বাসের ড্রাইভিং সিটের নিচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৫ হাজার ৭০০ পিস ইয়াবা ও বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫-০৫৩২) জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৮ লাখ ৫০ হাজার টাকা ও জব্দকৃত বাসের আনুমানিক মূল্য এক কোটি টাকা।

আটক ব্যক্তিরা, জব্দকৃত ইয়াবা ও বাস আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।