ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে গণধর্ষণের অভিযোগে ২ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
পিরোজপুরে গণধর্ষণের অভিযোগে ২ যুবক আটক

পিরোজপুর: পিরোজপুরে ভালোবাসার ফাঁদে ফেলে তরুণীকে (১৮) গণধর্ষণের অভিযোগে শুভ শেখ (২৬) ও বেলাল খান (৩০) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৩ নভেম্বর) দুপুরে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- জেলা সদর উপজেলার কলাখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের দেলোয়ার হোসেন  ছেলে শুভ ও একই ইউনিয়নের দাউদপুর-পুখুরিয়া গ্রামের নূর ইসলাম খানের ছেলে বেলাল।

 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বাংলানিউজকে জানান, শনিবার সকালে নির্যাতনের শিকার মেয়েটি নিজে বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেন। এর পর পরই অভিযান চালিয়ে অভিযুক্ত ওই দুই যুবককে আটক করা হয়। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গণধর্ষণের শিকার মেয়েটির সঙ্গে অল্পকিছু দিন আগে তাদের নেছারাবাদের বাড়ি থেকে পিরোজপুরে আসার পথে শুভর সঙ্গে তার পরিচয় হয়। সেসময় শুভ তার মোবাইল ফোন নম্বরটি চেয়ে নেন। পরে ফোনে কথা বলার মাধ্যমে তাদের মধ্যে ভালবাসার সম্পর্ক হয়। এরই সূত্র ধরে শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে শুভ তার সঙ্গে দেখা করার কথা বলে জেলা শহরের সিও কার্যালয় মোড়ে নিয়ে আসেন মেয়েটিকে। পরে জরুরি কথা আছে বলে মেয়েটিকে মোটরসাইকেলে করে কলাখালীর দিকে নিয়ে যান শুভ। সেখানে সন্ধ্যা হয়ে গেলে কালাখালীর কৈবর্তখালী গ্রামের একটি অন্ধকার বাগানে মেয়েটিকে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে শুভসহ তার কয়েকজন বন্ধু। পরে রাত গভীর হলে সেই বাগান থেকে তাকে পার্শ্ববর্তী একটি ঘরে নিয়ে যান এবং সেখানে নিয়েও ধর্ষণ করে তারা। ভোরের দিকে মেয়েটি কৌশলে সেই ঘর থেকে পালিয়ে সদর থানায় পুলিশের কাছে বিষয়টি জানান।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad