bangla news

শ্রীনগরে দুর্ঘটনা, বেঁচে আছেন জাহাঙ্গীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৩ ৪:৩৮:৩৫ পিএম
দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে বেঁচে আছেন জাহাঙ্গীর (৪২)। তিনি ঢাকার মোহাম্মদপুরের আল মানার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন বর রুবেলের চাচাত বোন জামাই আব্দুর রউফ ও হাসপাতাল কর্তৃপক্ষ। 

শনিবার (২৩ নভেম্বর) বিকেল ৩টার দিকে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন জাহাঙ্গীরের পরিবারের সদস্যরা। জাহাঙ্গীরের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ছনবাড়ি এলাকায়।

জানা যায়, দেশের কয়েকটি জাতীয় গণমাধ্যম তার মৃত্যুর খবর প্রকাশ করেছে। এছাড়া তার নিজ বাড়িতেও মৃত্যুর খবর নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে।

আল মানার হাসপাতালের স্টাফ আসাদ বাংলানিউজকে জানান, জাহাঙ্গীর আইসিইউতে ভর্তি আছেন। তিনি শুক্রবার (২২ নভেম্বর) সন্ধ্যায় ভর্তি হন।

বর রুবেলের চাচাত বোন জামাই আব্দুর রউফ বাংলানিউজকে জানান, জাহাঙ্গীর মোহাম্মাদপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আইসিইউতে আছেন। এ ব্যাপারে আর কিছু বলতে চাইনা।

মুন্সিগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় নয়জনের মৃত্যু হয়েছে। জাহাঙ্গীর ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।  

শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে কাবিনের উদ্দেশে মুন্সিগঞ্জের লৌহজংয়ের কনকসার বাজারের কাছে বরের বাড়ি থেকে কনের বাড়ি ঢাকার কামরাঙ্গীরচর যাচ্ছিল দুইটি মাইক্রোবাস। পথে শ্রীনগরের ষোলঘর বাসস্ট্যান্ডের কাছে স্বাধীন পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষে ৯ জন মারা যান।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-23 16:38:35