ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে পুলিশ সদস্য নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
বাগেরহাটে পুলিশ সদস্য নিখোঁজ

বাগেরহাট: খাগড়াছড়ি থেকে ছুটি নিয়ে বাগেরহাট ফেরার পথে মাওয়া ঘাট থেকে তৌহিদুজ্জামান (৩৫) নামে এক পুলিশ সদস্য ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন। 

এদিকে চারদিন ধরে নিখোঁজ থাকায় তৌহিদুজ্জামানের পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনের খোঁজে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছে পরিবারের সদস্যরা।

তৌহিদুজ্জামান সাতক্ষীরা জেলা সদরের গোবরদাঁড়ি গ্রামের শেখ শামসুল মাস্টারের ছেলে। তিনি খাগড়াছড়ি জেলার সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। এর আগে তিনি বাগেরহাটে প্রায় দশ বছর চাকরি করেছেন।  

তিনি তার স্ত্রী মোসলেমা খাতুন, মেয়ে মিফতাহুল জান্নাত এবং ছেলে মুসফিক জামানকে নিয়ে বাগেরহাট শহরের পুরাতন পুলিশ লাইনের পাশে হাবিবুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন। মেয়ে বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ালেখা করছে। ছেলের বয়স আড়াই বছর।

শনিবার (২৩ নভেম্বর) দুপুরে নিখোঁজ তৌহিদুজ্জামানের স্ত্রী মোসলেমা খাতুন বলেন, গত বুধবার (২০ নভেম্বর) আমার স্বামীর কর্মস্থল খাগড়াছড়ি থেকে ২০ দিনের ছুটি নিয়ে বাগেরহাটের বাসায় আসার উদ্দেশে রওনা দেন। পথে তিনি আমাকে বেশ কয়েকবার ফোন করেন। দিবাগত রাত সোয়া ১১টার দিকে আমাকে ফোন দিয়ে বলেন আমি এখন মাওয়া ঘাটে। এই ছিল তার সঙ্গে আমার শেষ কথা। এরপর থেকে তার ফোন বন্ধ রয়েছে। আমি তার নিখোঁজ হওয়ার ঘটনাটি পুলিশকে জানিয়েছি এবং থানায় সাধারণ ডায়েরি করেছি। আমার স্বামী সাঁতার জানেন, মাওয়া ঘাট থেকে তিনি কেন কীভাবে নিখোঁজ হলেন কিছু বুঝে উঠতে পারছি না। আমার দু’টি সন্তান রয়েছে আমি এখন কার কাছে যাব কি করব জানিনা। আমার স্বামীকে উদ্ধার করতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, পুলিশ সদস্য তৌহিদুজ্জামান ২০ দিনের ছুটি নিয়ে বাগেরহাটে আসার পথে নিখোঁজ হওয়ার ঘটনায় তার পরিবার খাগড়াছড়ি ও বাগেরহাট মডেল থানায় পৃথক দু’টি সাধারণ করেছেন। তার নিখোঁজ হওয়ার বিষয়ে আমরা কাজ শুরু করেছি। ইতোমধ্যে তার মোবাইল ফোনের অবস্থান নিশ্চিত হতে পুলিশ প্রক্রিয়া শুরু করেছে।
 
বাংলাদেশ  সময়: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।