ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার  

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
ঈশ্বরদীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার  

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগরে তন্নিমা খাতুন (১৫) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 শনিবার (২৩ নভেম্বর) সকালে ঈশ্বরদী থানা পুলিশ ময়নাতদন্তের জন্য ওই শিক্ষার্থীর মরদেহ পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) সলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

 

তন্নিমা সলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়া গ্রামের আব্দুর ছাত্তার প্রমাণিকের মেয়ে এবং মানিকনগর উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী।  

সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওই শিক্ষার্থীর পরিবারের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, মেয়েটির একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। মাঝে মধ্যে বাবার মোবাইল ফোন নিয়ে ওই ছেলের সঙ্গে কথা বলতো সে। সামনে এসএসসি পরীক্ষা তাই বিষয়টি নিয়ে তার মা একটু বকাবকি করেছিল। এ কারণে সে পরিবারের  সদস্যদের ওপর অভিমান করে শুক্রবার রাতে নিজ ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।  পরে বাড়ির লোকজন দেখতে পেয়ে ঈশ্বরদী থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ মরদেহ উদ্ধার করে।  

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।