bangla news

ফতুল্লায় অগ্নিকাণ্ডে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৩ ৯:১৬:১৬ এএম
ম্যাপ।

ম্যাপ।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় টিনের দুই তলা বাড়িতে অগ্নিকাণ্ডে শম্পা আক্তার (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এছাড়া পুড়ে ছাই হয়ে গেছে ওই বাড়ির ২০টি ঘর।

শুক্রবার (২২ নভেম্বর) রাতে মুসলিমনগর এলাকার ইউনুছ সর্দারের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের ৪০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনও জানা যায়নি।

খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত শম্পা আক্তার মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার পলমা গ্রামের সোহরাব মিয়ার মেয়ে। তিনি গার্মেন্টসে কাজ করতেন। ওই বাড়ির নিচ তলায় স্বামী সুমন মিয়ার সঙ্গে ভাড়া থাকতেন তিনি।

অন্যদিকে সুমন জামালপুর জেলার মাদারগঞ্জ থানার ফৈটামারী গ্রামের বাসিন্দা। এক বছর আগে তাদের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই তারা ফতুল্লার এ বাড়িতে বসবাস করে গার্মেন্টসে কাজ করেন।

ফতুল্লার শাসনগাঁওস্থ বিসিক ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. কাজল মিয়া বাংলানিউজকে বলেন, ইউনুছ মিয়ার টিনের দুই তলা বাড়ির নিচ তলায় ১০টি এবং ওপরের তলায় ১০টি রুম রয়েছে। ওই বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন সুমন মিয়া ও তার স্ত্রী শম্পা আক্তার। 

‘শুক্রবার মাগরিবের নামাজের সময় স্ত্রী ঘুমাচ্ছে বলে তাকে না জাগিয়ে বাইরে থেকে তালা দিয়ে মসজিদে যান সুমন। এর কিছুক্ষণ পরেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় তার স্ত্রী ঘরেই পুড়ে মারা যায়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে শহরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, খবর পেয়ে আমাদের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে প্রায় ২০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই বাড়িতে কোনো গ্যাসের চুলা নেই। আর কেউ ধূমপানও করে না। 

অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমাণ জানতে তদন্ত চলছে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা। 

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-23 09:16:16