bangla news

শাহজালালে বিপুল পরিমাণ ইয়াবাসহ যাত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৩ ৭:০৬:৫২ এএম
বিমানবন্দর আর্মড পুলিশের সঙ্গে আটক যাত্রী

বিমানবন্দর আর্মড পুলিশের সঙ্গে আটক যাত্রী

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমাণ ইয়াবাসহ নভোএয়ারের এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। শুক্রবার (২২ নভেম্বর) রাতে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে মিল্টন ভুঁইয়া (২২) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়। এ ঘটনায় বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে মিল্টন ভুঁইয়া (২২) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন। এ সময় ওই এলাকায় নিরাপত্তা ডিউটি করাকালে ধৃত আসামীদ্বয়ের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

তল্লাশি করে আটক মিল্টন ভূঁইয়ার কাছ এক হাজার ৪৪০ পিস ইয়াবা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সে জানায়, তার বাবা দুবাই প্রবাসী। সে সচ্ছল পরিবারের সন্তান। পঞ্চাশ পিস ইয়াবার বিনিময়ে সে এই ইয়াবা বহন করে।

তিনি আরও জানান, কক্সবাজারের জনৈক সাজন ও তার স্ত্রী রুমা তাকে এই ইয়াবা লাবনী বিচ এলাকার একটি হোটেলে প্রদান করে। চুক্তি অনুযায়ী গাজীপুর চৌরাস্তার একটি হোটেলে এই ইয়াবা সাজনের কাছে হস্তান্তর করার কথা ছিল। আটক মিল্টন গাজীপুরের রোভার পল্লী কলেজ থেকে সমাজকর্মে বিএসএস সম্মান সম্পন্ন করেছে বলে জানা গেছে।

আটক ইয়াবার বাজার মূল্য প্রায় সাড়ে সাত লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে। আটক মিল্টন ভুঁইয়া গাজীপুর জেলার কাপাসিয়া থানার কড়িহাতা গ্রামের সফিকুল ইসলামের পুত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বাংলাদেশ সময়: ০৭০৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
টিএম/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-23 07:06:52