bangla news

শ্রীলঙ্কার প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৩ ৬:২৭:৩৭ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষে

ঢাকা: শ্রীলঙ্কার সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষেকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে শ্রীলঙ্কার প্রেসিডেন্টকে ঢাকায় আসার আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী।

শ্রীলঙ্কায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার এম রিয়াজ হামিদুল্লাহ শুক্রবার (২২ নভেম্বর) দেশটির প্রেসিডেন্টের অফিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন বার্তা পৌঁছে দেন। এ সময় শ্রীলঙ্কার নবনির্বাচিত প্রেসিডেন্ট বাংলাদেশের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে প্রত্যাশা করেন। 

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষের সঙ্গে বাংলাদেশের হাইকমিশনার এম রিয়াজ হামিদুল্লাহ

বাংলাদেশের হাইকমিশনার শ্রীলঙ্কার প্রেসিডেন্টকে ‘বাংলাদেশের বৌদ্ধ ঐতিহ্য’ শীর্ষক একটি বই ও একটি ভিডিও ডকুমেন্টারি উপহার দেন। প্রেসিডেন্ট এ উপহারের জন্য ধন্যবাদ জানান।

হাইকমিশনার রিয়াজ হামিদুল্লাহ বাংলাদেশ-শ্রীলঙ্কা মুক্ত বাণিজ্য চুক্তি ও চট্টগ্রাম-কলম্বোর মধ্যে জাহাজ চলাচল চুক্তির প্রয়োজনীয়তা ও বাস্তবায়নে দেশটির প্রেসিডেন্টের মনোযোগ আকর্ষণ করেন। এ সময় প্রেসিডেন্ট উভয় চুক্তি বাস্তবায়নে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ০৬২৫ ঘণ্টা, নভেম্বর ২৩ , ২০১৯
টিআর/জেআইএম

আরও পড়ুন> শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী রাজাপক্ষে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-23 06:27:37