ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি

ঢাকা: নৌ-পরিবহন ও নৌ-খাত সংশ্লিষ্ট সাংবাদিকদের সংগঠন শিপিং রিপোর্টার্স ফোরাম, বাংলাদেশ (এসআরএফবি) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক যুগান্তরের কাজী এমাদ উদ্দিন জেবেল এবং আমাদের সময়ের তাওহীদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২২ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচনের মাধ্যমে সংগঠনের ২০১৯-২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নির্বাচন কমিশনার মোস্তফা কাজল, শফিকুল ইসলাম ও কামাল হোসেন তালুকদার নির্বাচনের ফল ঘোষণা করেন।

 

নবনির্বাচিত কমিটিতে সহ-সভাপতি শফিকুল ইসলাম (এডুকেশন বাংলা), যুগ্ম-সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সুমন (আগামী নিউজ ডটকম), সাংগঠনিক সম্পাদক মাহমুদ আকাশ (দৈনিক সংবাদ), অর্থ সম্পাদক গাজী শাহনেওয়াজ (প্রতিদিনের সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আফরিন জাহান (বিটিভি), দপ্তর সম্পাদক কাজী মাহফুজুর রহমান শুভ (দৈনিক জনতা) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- রাশেদ আলী (ভোরের কাগজ), হরলাল রায় সাগর (দীপ্ত প্রত্যয়), কিশোর কুমার সরকার (যায়যায় দিন) ও মাহমুদ রাকিব (সময় টিভি)।

এর আগে বিদায়ী সংগঠনের সভাপতি রাশেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী জেবেলের পরিচালনায় দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।