bangla news

এমপির আত্মীয় পরিচয়ে সরকারি গাছ কাটার ঘটনায় গ্রেফতার ১   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২২ ৮:০৮:২৬ পিএম
কেটে ফেলা গাছ। ছবি: বাংলানিউজ

কেটে ফেলা গাছ। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: এমপির আত্মীয় পরিচয় দিয়ে সরকারি গাছ কেটে নেওয়ার ঘটনায় সিরাজগঞ্জের রায়গঞ্জে মনিরুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। মনিরুল উপজেলার ধুবিল ইউনিয়নের আমশড়া মধ্যপাড়া গ্রামের মৃত নজিবর রহমানের ছেলে। 

সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম শুক্রবার সন্ধ্যায় বাংলানিউজকে জানান, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজের আত্মীয় পরিচয় দিয়ে মনিরুল ও তার ভাই আরিফুল সরকারি রাস্তার গাছ কেটে বিক্রি করেছে। এমন অভিযোগে বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে ধুবিল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জেহাদুল ইসলাম বাদী হয়ে মনিরুলসহ দু’জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শুক্রবার মনিরুলকে গ্রেফতার করা হয়েছে। গাছগুলো উদ্ধারের চেষ্টা চলছে। 

ধুবিল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জেহাদুল ইসলাম বলেন, গাছ কাটার বিষয়ে জানতে পেরে সরেজমিনে গিয়ে নাম ঠিকানা সংগ্রহ করে সরকারি সম্পদ রক্ষা করতে থানায় মামলা দায়ের করেছি।

জানা যায়, আরিফুল ইসলাম ও মনিরুল ইসলাম আমশড়া এলাকায় জোড়দিঘি-মালতিনগর আঞ্চলিক সড়কের ৩৫টি গাছ কেটে নিয়ে যায়। গাছ কাটার সময় তারা নিজেদের এমপি ডা. আব্দুল আজিজের আত্মীয় বলে পরিচয় দেয়। 

এ ব্যাপারে সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ জানান,  ওই এলাকায় তার কোনো আত্মীয় নেই। তার নাম ভাঙিয়ে যারাই সরকারি গাছ কেটেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিকে নির্দেশ দেন তিনি।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯   
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-22 20:08:26