ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সিগঞ্জে ৯ জন নিহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
মুন্সিগঞ্জে ৯ জন নিহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি 

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ৯ জন নিহত হওয়ার ঘটনায় ছয় সদ্যসের একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসমা শাহীনকে তদন্ত কমিটির প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন-শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা, শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, হাঁসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা, স্থানীয় চেয়ারম্যান ও বিআরটিএর প্রতিনিধি।

 

তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনা তদন্তে ছয় সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। তারা সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেবেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত নয় জনের দাফন কাজ সম্পন্ন করার জন্য প্রত্যেককে ২০ হাজার টাকা করে টাকা সহায়তা দেওয়া হবে।  

শুক্রবার (২২ নভেম্বর) দুপুর ২টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডে মাওয়াগামী মাইক্রোবাসের সঙ্গে স্বাধীন পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৬ জন, ও পরে আরও ৩ জনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।