bangla news

মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আহত রুনার ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২২ ৫:৪৯:৪৪ পিএম
অ্যাম্বুলেন্সে রুনা আক্তারের মরদেহ

অ্যাম্বুলেন্সে রুনা আক্তারের মরদেহ

ঢাকা: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে আহত রুনা আক্তার (২৬) নামে এক যাত্রী ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। তার স্বামীর নাম সোহেল বলে জানা গেছে।

নিহত রুনার চাচাতো ভাই জনি জানান, ঘটনার সময় রুনা মাইক্রোবাসে ছিলো। দুর্ঘটনায় পরপরই তাকে (রুনা) মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন সে জীবিত ছিল। পরে এ হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে বিকেল পাঁচটায় দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মুন্সিগঞ্জের দুর্ঘটনায় আহত ওই নারীকে মিটফোর্ড হাসপাতাল থেকে তার স্বজনরা আমাদের হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। আমাদের হাসপাতালে ওই দুর্ঘটনায় আহত আরেকজন চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (২২ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডে ঢাকাগামী বরযাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে স্বাধীন পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
এজেডএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-22 17:49:44