bangla news

বগুড়ায় মাথা ন্যাড়া করে স্ত্রীকে নির্যাতন, স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২২ ৪:২৬:০৯ পিএম
নির্যাতিতা গৃহবধূ মার্জিয়া খাতুন রূপালী ও পুলিশের হাতে গ্রেফতার মোর্শেদুল, ছবি: বাংলানিউজ

নির্যাতিতা গৃহবধূ মার্জিয়া খাতুন রূপালী ও পুলিশের হাতে গ্রেফতার মোর্শেদুল, ছবি: বাংলানিউজ

বগুড়া: ‘হরলিকসের বোতল ভাঙায়’ বগুড়া নন্দীগ্রাম উপজেলায় মাথা ন্যাড়া করে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে মোর্শেদুল বারী (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মোর্শেদুল নন্দীগ্রাম উপজেলার ইউসুবপুর গ্রামের বাসিন্দা মোশারফ হোসেনের ছেলে।

শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে এ ঘটনায় নন্দীগ্রাম থানায় মামলা দায়ের হয়েছে।

জানা যায়, মোর্শেদুল বারীর সঙ্গে প্রায় এক বছর আগে বিয়ে হয় নাটোরের সিংড়া উপজেলার পাঁচপাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মার্জিয়া খাতুন রূপালীর (২০)। বিয়ের পর থেকেই তাদের পরিবারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। গত বুধবার (২০ নভেম্বর) দুপুরে রূপালীর হাত থেকে হরলিকসের বোতল পড়ে ভেঙে যায়। এরপর মোর্শেদুল বাড়ি ফিরে এ ঘটনা শুনে বৃহস্পতিবার (২১ নভেমম্বর) দুপুরে তাকে মারধর করে, একপর্যায়ে মা-ছেলে মিলে রূপালীর মাথা ন্যাড়া করে দেয়। পরে রীপালী মোবাইল ফোনে ঘটনাটি তার বাবা-মাকে জানান।

রূপালীর মা মঞ্জুয়ারা বেগম বাংলানিউজকে জানান, বিয়ের সময় নগদ দেড়লাখ টাকা যৌতুক দেওয়া হয়েছে ছেলেপক্ষকে। এখন তারা আরও দুই লাখ টাকা চেয়েছেন। টাকা দিতে না পারায় স্বামী ও শাশুড়ি মিলে রূপালীকে মারধর ও মাথা ন্যাড়া করে দিয়েছেন।

তিনি আরও বলেন, শুক্রবার সকালে তিনি জামাই (রূপালীর শ্বশুর বাড়ি) বাড়ি এসে গ্রামের লোকজনের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করেন। পরে খবর দেওয়া হলে পুলিশ এসে মোর্শেদুলকে আটক করে নিয়ে যায়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবীর বাংলানিউজকে জানান, মোর্শেদকে আটক করা হয়েছে। এ ঘটনায় মোর্শেদ ও তার বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
কেইউএ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-22 16:26:09