ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় শতাধিক যানবাহন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় শতাধিক যানবাহন

মানিকগঞ্জ: দেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ২১ জেলার মানুষ ও যানবাহন পারাপারের অন্যতম নৌপথ হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুট। এ নৌরুট দিয়ে প্রতিদিন কয়েক হাজার যানবাহন পারাপার হয়ে থাকে।

শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ জানায়, পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় যাত্রীবাহী পরিবহন প্রায় শতাধিক ও পণ্যবোঝাই ট্রাক অর্ধ শতাধিক রয়েছে। জরুরি পচনশীল পণ্যবোঝাই ট্রাক, অ্যাম্বুলেন্স, লাশবাহী গাড়ি, ওষুধের গাড়ি অগ্রাধিকার ভিত্তিতে পার করা হচ্ছে এবং ছোট গাড়ি (প্রাইভেটকার) পাঁচ নম্বর পল্টুন দিয়ে পার হচ্ছে এবং বাকি যাত্রীবাহী পরিবহন ও পণ্যবোঝাই ট্রাক সিরিয়াল অনুযায়ী পার হচ্ছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া সেক্টরের ভারপ্রাপ্ত ডিজিএম জিল্লুর রহমান বাংলানিউজকে বলেন, পাটুরিয়া ঘাটে যাত্রীবাহী পরিবহন ও পণ্যবোঝাই ট্রাকের তেমন চাপ নেই। বর্তমানে ১৮টি ফেরির মধ্যে ১৪টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।