ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাজিপুরে মদপানে ২ যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
কাজিপুরে মদপানে ২ যুবকের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে মদপান করে অসুস্থ হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে আরও আট যুবক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (২২ নভেম্বর) ভোর রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।  

মৃতরা হলেন- কাজিপুর পৌর এলাকার বিয়াড়া গ্রামের তোজাম হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও একই এলাকার কোরবান আলীর ছেলে রাসেল (২৪)।

 

কাজিপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার বিকেলে ওই দুই যুবক মদপান করে অসুস্থ হয়ে পড়েন। পরে স্বজনেরা তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তাদের মৃত্যু হয়েছে।  

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, বিয়াড়া গ্রামের সিদ্দিকের ছেলে সেনাসদস্য মানিকের বৌভাতে ওই ১০ জন যুবকও দুপুরের খাবার খান। রাতে তারা বাড়ি ফিরে বমি করতে থাকেন। পরে তাদের বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর সাদ্দাম ও রাসেলের মৃত্যু হয়। বাকি আটজন সেখানে চিকিৎসাধীন রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও কাজিপুর সার্কেল) স্নিগ্ধ আক্তার বলেন, খাদ্যে বিষক্রিয়া নাকি মদপানে তাদের মৃত্যু হয়েছে সে বিষয়টি নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে হাসপাতালের মৃত্যু সনদে খাদ্যে বিষক্রিয়া লেখা রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।