ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

কাপ্তাইয়ে সন্ত্রাসী হামলায় ১০ নির্মাণ শ্রমিক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
কাপ্তাইয়ে সন্ত্রাসী হামলায় ১০ নির্মাণ শ্রমিক আহত

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলায় সড়ক উন্নয়ন কাজে জড়িত শ্রমিকদের ওপর হামলা চালিয়ে ১০ জনকে আহত করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার দুর্গম রাইখালী ইউনিয়নের হাফছড়ি এলাকায়  এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কাপ্তাই উপজেলার রাইখালী কৃষিফার্ম থেকে ভালুকিয়া সড়ক উন্নয়ন কাজের ঠিকাদার মো. ফারুকের অধীনে এসব শ্রমিকরা কাজ করত।

চাঁদা দাবি করে না পাওয়াতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা বৃহস্পতিবার দুপুরে নিরীহ শ্রমিকদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। আহতরা হলেন- মুসলিম উদ্দিন, মো. শাহেদ, মো. কবির, মো. আনোয়ার হোসেন, মো. জাবেদ মিয়া, মো. সাইফুল ইসলাম, মো. সোহাগ, মো. রেজুয়ান, দবির আহাম্মদ এবং মো. রাজু। এদের মধ্যে মারাত্বক আহত মো. রাজুকে চট্টগ্রাম মেডিকেলে ও অপর ৯ জনকে চন্দ্রঘোনা  মিশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা বাঁশখালী, কক্সবাজার, ভোলা, সিলেট ও নোয়াখালী জেলার অধিবাসী।

ঠিকাদার মো. ফারুকের ছেলে জনি বাংলানিউজকে জানায়, সন্ত্রাসীরা চাঁদা না পাওয়ায় শ্রমিকদের ওপর হামলা চালিয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে রাইখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান এনামুল হক সন্ত্রাসী হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

চন্দ্রঘোনা থানার সাব ইন্সপেক্টর ইসরাফিল বাংলানিউজকে জানান, ঘটনার বিষয়ে জেনেছি। তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
কেএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa