ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লামায় হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
লামায় হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

বান্দরবান: বান্দরবানের লামায় পাহাড়ে বাঁশের কঞ্চি কাটতে গিয়ে বন্য হাতির আক্রমণে নুরুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দিনের কোনো সময় এই ঘটনা ঘটে। মৃত নুরুল ইসলাম লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বড়ছনখোলা এলাকায় পেঠানের ছেলে।

নিহতের স্ত্রী খুইল্যা খাতুন ও ছেলে ছাবের আহাম্মদ বাংলানিউজকে জানান, সকাল ৮টায় বাড়ি থেকে একটি দা নিয়ে পাহাড়ে বাঁশের কঞ্চি কাটতে যান নুরুল ইসলাম। সন্ধ্যা হয়ে গেলেও তিনি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে পাহাড়ে যান। পরে পার্শ্ববর্তী বাম হাতির ছড়া এলাকায় রাবার বাগানের পাশে বৃদ্ধ নুরুল ইসলামের মরদেহ দেখে স্থানীয় ইউপি মেম্বার ও লামা থানা পুলিশকে খবর দেওয়া হয়।

ইউপি মেম্বার আব্দুর রহিম বাংলানিউজকে বলেন, মৃত বৃদ্ধের শরীরে আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বাংলানিউজকে বলেন, ফাঁসিয়াখালীর বাম হাতির ছড়ায় এক বৃদ্ধের মৃত্যুর সংবাদ শুনেছি, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। কি কারণে মৃত্যু হয়েছে সরেজমিনে গেলে জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।