ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

জাতীয়

কৃত্রিম সংকট প্রতিরোধে বান্দরবান বাজারে অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
কৃত্রিম সংকট প্রতিরোধে বান্দরবান বাজারে অভিযান

বান্দরবান: পেয়াঁজ, লবন চালসহ নিত্যপণ্য সামগ্রী মজুদ এবং কৃত্রিম সংকট প্রতিরোধে বান্দরবান বাজারে মনিটরিংয়ে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার সরেজমিনে শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ঘুরে দ্রব্য মূল্যের খোঁজখবর নেন। এ সময় তিনি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম সর্ম্পকে ব্যবসায়ীদের কাছ থেকে তথ্য নেন এবং বাজারে কোন দ্রব্যের দাম দ্বিগুন না করার পরামর্শ দেন।

অভিযানকালে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, গুজবের কারণে পেয়াঁজ, লবন ও চালের দাম কেউ কেউ বাড়াচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বাজার মনিটরিং করা হচ্ছে। নিত্যপণ্যের দাম যেন স্বাভাবিক পর্যায়ে থাকে, কেউ যেন কৃত্রিম সংকট তৈরি করে মালামালের দাম বেশি নিতে না পারে এ জন্য পুলিশ তদারকি করছে।

বাজারে মনিটরিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ আলী হোসেন, প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, বাজার পরিদর্শক বিজয় কুমার দাশসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa