ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনী গার্লস ক্যাডেট কলেজে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
ফেনী গার্লস ক্যাডেট কলেজে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন

ফেনী: যথাযথ মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ফেনী গার্লস ক্যাডেট কলেজে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্প্রতিবার (২১ নভেম্বর) দিনব্যাপী কর্মসূচি উদযাপন করা হয়। কলেজের মসজিদে দেশের কল্যাণ, সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর অগ্রগতি কামনা করে ফজরের নামাজ শেষে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে দিবসের শুরু হয়।

সকালে পতাকা উত্তোলন করা হয়।

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে কলেজের শিক্ষার্থীদের মধ্যে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

পরে কলেজের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল অডিটরিয়ামে শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে বাণী পাঠ, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মুনিম খান মজলিশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ক্যাডেটরা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সশস্ত্র বাহিনী প্রধানের বাণী পাঠ করেন। বক্তব্য রাখন বাংলা বিভাগের প্রভাষক সাবিকুন নাহার, আইসিটি বিভাগের ইন্সপেক্টর শেখ মারিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধার সন্তান ও পরিবার-পরিজনদের মধ্যে শুভেচ্ছা উপহার এবং রচনা ও চিত্রঙ্কান প্রতিযোগিতায় বিজয়ী ক্যাডেটদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপটেন মুনিম খান মজলিশ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।