ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রৌমারীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
রৌমারীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে, ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত অতিদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্যাকেজ বিতরণ করা হয়েছে। একইসঙ্গে তাদের ঘর ও টয়লেট নির্মাণ এবং টিউবওয়েল স্থাপন করে দেওয়ার কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে কোরিয়া ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (কোইকা) অর্থায়নে স্থানীয় উন্নয়ন সংস্থা সিএসডিকের সহায়তায় তাদের খাদ্য সহায়তা দেওয়া হয়। পাশাপাশি তাদের জীবনমান উন্নয়ন কাজের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

এ দিন রৌমারী উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত অতিদরিদ্র ৪৪০টি পরিবারের মধ্যে ২০ কেজি চাল, চার কেজি মুসুর ডাল, পাঁচ লিটার সয়াবিন তেল, চার কেজি চিনি, দুই কেজি লবণ ও ৫০০ গ্রাম গুঁড়া দুধ বিতরণ করা হয়েছে। এছাড়া ৪৫টি মেঝে পাকা টিনসেট ঘর, ৩০টি টয়লেট ও ১৫টি টিউবওয়েল ৯০টি পরিবারকে স্থাপন করে দেওয়ার কাজ শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল ইমরান, হোপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কিয়ং ইয়ুব লি, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মজিবুর রহমান বঙ্গবাসী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনুল ইসলাম, সিএসডিকে এনজিওর নির্বাহী পরিচালক মো. আবু হানিফ, ইউটিসিডাব্লিউটিবির চেয়ারম্যান তরুন চাম্বু গং, হোপ বাংলাদেশের সমন্বয়কারী অনিল সিংহ, প্রোগ্রাম ম্যানেজার জনবৃগেন, সিএসডিকের সহকারী নির্বাহী পরিচালক আমির হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এফইএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad