ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
কুড়িগ্রামে বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা বাস চলাচল বন্ধ। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে ২য়দিনের মত কুড়িগ্রামের অভ্যন্তরীণ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। বাস বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছে বিভিন্ন রুটে যাতায়াতকারী যাত্রী ও ব্যবসায়ীরা।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনার পর বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল থেকে ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান শ্রমিকরা তাদের গাড়ি চলাচল শুরু করলেও অভ্যন্তরীণ বিভিন্ন রুটে বাস চলাচল বন্ধ রেখেছেন বাস-শ্রমিকরা।

বুধবার (২০ নভেম্বর) থেকে শুরু হয়ে বৃহস্পতিবারও বাস শ্রমিকদের চলমান ধর্মঘটে জেলা সদরের সঙ্গে নয় উপজেলার বাস যোগাযোগ বন্ধ থাকায় বিপাকে পড়েছেন যাত্রী ও ব্যবসায়ীরা।

কুড়িগ্রাম জেলা মোটরমালিক সমিতির সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান বাংলানিউজকে জানান, ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান শ্রমিকরা তাদের ধর্মঘট প্রত্যাহার করলেও বাস শ্রমিকরা কেন ধর্মঘট অব্যাহত রেখেছেন, আমরা মালিকরা তা জানি না। আর তারা আমাদের না জানিয়ে বুধবার সকাল থেকে বাস চলাচল বন্ধ রেখেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা নভেম্বর ২১, ২০১৯
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।