ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে অস্ত্রসহ অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
না’গঞ্জে অস্ত্রসহ অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক র‌্যাবের হাতে আটক অপহরণকারী চক্রের ৩ সদস্য। ইনসাটে উদ্ধার হওয়া অস্ত্র।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন।

তিনি জানান, বুধবার (২০ নভেম্বর) রাতে দীর্ঘদিন গোয়েন্দা নজরদারির পর অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়।

  এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, তিন রাউন্ড পিস্তলের গুলি ও ২টি চাপাতি। আটককৃতরা হলেন- জসিমউদ্দিন (২৮), ইব্রাহীম (২৫) ও মহিউদ্দিন (১৮)।

র‌্যাব জানায়, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা সমকামী গ্রুপের সক্রিয় সদস্য।   তারা ফেসবুকে বিভিন্ন ভূয়া আইডি ও সমকামী গ্রুপ খুলে বিভিন্ন ধরনের পোস্ট দিয়ে থাকে। পোস্টগুলোতে আকৃষ্ট হয়ে বিভিন্ন বয়সী নারী পুরুষরা বিভিন্ন সময়ে সাড়া দেয় আর তারপর তাদের নারায়ণগঞ্জে ডেকে এনে অস্ত্রের মুখে জিম্মি করে সুকৌশলে সর্বস্ব লুটে নেয় তারা। এদের জিম্মি রেখে পরিবারের কাছে বিকাশের মাধ্যমে টাকাও আদায় করেন তারা। তবে ভুক্তভোগীরা বেশিরভাগ সময়ে লজ্জায় আইনের আশ্রয় নেওয়া থেকে বিরত থাকে।

জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তাদের মূলহোতা সিদ্ধিরগঞ্জের সুফিয়ান নামে এক সন্ত্রাসী, তাকে ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত রেখেছে।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।