ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রসিকিউশন টিমে দুই আইনজীবী দিয়েছেন ফাহাদের বাবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
প্রসিকিউশন টিমে দুই আইনজীবী দিয়েছেন ফাহাদের বাবা

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ  হত্যা মামলার বিচারে প্রসিকউশন টিমে নিহতের বাবার পছন্দের দুইজন আইনজীবী থাকবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। 

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাজধানীর গুলশানে আইনমন্ত্রীর বাসায় আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহর সাক্ষাৎ শেষে সাংবাদিকদের আনিসুল হক একথা জানান।  

আইনমন্ত্রী বলেন, আবরার ফাহাদের বাবা বিচারের জন্য প্রসিকিউশন টিমে দুইজন আইনজীবী দিতে চেয়েছেন।

তাদের নামও দিয়েছেন। তারাও আদালতে থাকবেন।  

‘আইনের ব্যতয় না ঘটিয়ে যত দ্রুত সম্ভব এই হত্যার বিচার কাজ কিভাবে সম্পন্ন করা যায়, আমরা সেই পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছি। আবরার ফাহাদের বাবাও চেয়েছেন মামলাটি যেন দ্রুত বিচার ট্রাইব্যুনালে হয় এবং তাই হচ্ছে। ’ 

অ্যাডভোকেট আনিসুল হক বলেন, আবরারের পরিবারের সদস্যদের জন্য আমার দরজা সব সময় খোলা। বিচার কাজ চলার সময় যদি কিছুর প্রয়োজন মনে হয় তাহলে তারা অবশ্যই যোগাযোগ করতে পারেন।   

তিনি জানান, ফাহাদ হত্যা মামলার বিচার কাজের গতি দেখে তার বাবা সন্তোষ প্রকাশ করেছেন। এছাড়া আবরার ফাহাদের বাবা আইনানুগভাবে কোনো ভুলত্রুটি না রেখে যত দ্রুত সম্ভব বিচার সম্পন্ন করার বিষয়টি বলেছেন। যা আমি আগেই বলেছিলাম যে, বিচার দ্রুত হবে।  

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এসই/এমএ   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।