bangla news

ধর্মঘট প্রত্যাহার হলেও লালমনিরহাটে বন্ধ বাস চলাচল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ২:২০:৫৭ পিএম
বাস টার্মিনাল থেকে কোনো বাস ছেড়ে যায়নি। ছবি: বাংলানিউজ

বাস টার্মিনাল থেকে কোনো বাস ছেড়ে যায়নি। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: নতুন ‘সড়ক পরিবহন আইন-২০১৮’ বাস্তবায়নের প্রতিবাদে ও সংশোধনের দাবিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার হলেও লালমনিরহাটে সব ধরনের বাস চালানো বন্ধ রেখেছেন পরিবহন শ্রমিকরা। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর পর্যন্ত কোনো বাস টার্মিনাল ছেড়ে যায়নি। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। আন্তঃজেলা বাস চলাচল বন্ধ থাকায় যাত্রীরা বিকল্প হিসেবে ভেঙে ভেঙে অটোরিকশায় যাতায়াত করছেন। যাত্রীদের ভিড় বেড়েছে রেলওয়ে স্টেশনগুলোতে।

লালমনিরহাট বাস-মিনিবাস মালিক সমিতির কোষাধ্যাক্ষ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, নতুন আইনে যানবাহন চালকদের আপত্তি রয়েছে। আর তাই আইনটি সংশোধনে দাবিতে শ্রমিকরা নিজেরাই বাস চালানো বন্ধ রেখেছেন। কেন্দ্রীয়ভাবে ধর্মঘট প্রত্যাহার হলেও চালকরা আন্তঃজেলা বাস চলাচল শুরু করেনি। তবে মালিকরা বাস চালাতে রাজি থাকলেও শ্রমিকদের জন্য বাস টার্মিনাল ছেড়ে যায়নি। তবে জেলার নেতারা ঢাকায় অবস্থান করছেন বৈঠকের সিদ্ধান্ত হলে নৈশ্যকোচ চালু করা হবে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 14:20:57