ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মুলাদীতে অটোরিকশাচাপায় আহত পিইসি পরীক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
মুলাদীতে অটোরিকশাচাপায় আহত পিইসি পরীক্ষার্থীর মৃত্যু

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার চাপায় আহত পিইসি পরীক্ষার্থী তাসমিয়া আক্তার চাঁদনীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার (২০ নভেম্বর) এ দুর্ঘটনা ঘটে।

চাঁদনী উপজেলার কাজিরচর ইউনিয়নের বাসিন্দা শহিদুল চৌকিদারের মেয়ে। সে কাজিরচর নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী হয়ে চলমান প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় অংশগ্রহণ করছিল।

নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বাবার বাড়ি উত্তর কাজিরচরে হলেও নয়াকান্দি এলাকায় নানা বাড়িতে থেকে পড়াশুনা করতো চাঁদনী। মোটামুটি ভালো ছাত্রী ছিল সে। এ বছর সে পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করে এবং দক্ষিণ কাজিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে পরীক্ষা দিয়ে আসছিল।

তিনি আরও জানান, বুধবার বাংলাদেশ ও বিশ্ব পরিচয় পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে একটি অটোরিকশা চাঁদনীকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে প্রথমে স্থানীয় ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থান বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।