ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বনশ্রীতে কাভার্ড ভ্যানচাপায় বৃদ্ধের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
বনশ্রীতে কাভার্ড ভ্যানচাপায় বৃদ্ধের মৃত্যু

ঢাকা: রাজধানীর রামপুরার বনশ্রীতে কাভার্ড ভ্যানচাপায় শফিকুর রহমান ভূঁইয়া (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শফিকুর রহমানের ছেলে মাসুম ভূঁইয়া বাংলানিউজকে জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলায়। থাকেন বনশ্রীর বি ব্লকের ৫ নম্বর রোডের ১০ নম্বর বাসায়।

প্রতিদিন সকালে হাঁটতে বের হন তার বাবা। বৃহস্পতিবার সকালেও তিনি হাঁটতে বের হন। পরে বাসায় ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় একটি কাভার্ড ভ্যানচাপায় তার মৃত্যু হয়।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জুয়েল চৌধুরী বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।